দৌলতপুর সিমান্তে বিজিবি’র অভিযানে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৫০ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে সীমান্ত রক্ষী বিজিবি’র অভিযানে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা এজাজ মাহমুদ অনিক (২৪) ও তার বন্ধু আমির হোসেন অভি (২৪) আটক হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মহিষকুন্ডি ঘুনাপাড়া এলাকা থেকে তাদের ৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

এজাজ মাহমুদ অনিক কুষ্টিয়া ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া থানাপাড়ার গোলাম ছিদ্দিকের ছেলে এবং আমির হোসেন অভি শহরতলীর যুগিয়া এলাকার রমজান আলীর ছেলে।

দৌলতপুর থানা পুলিশ সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে বর্ডার গার্ড ৪৭ ব্যাটালিয়ন অধিনস্থ মহিষকুন্ডি ক্যাম্প ইনচার্জ হাবিলদার আজাদের নেতৃত্বে বিজিবি’র টহল দল মহিষকুন্ডি ঘুনাপাড়া এলাকা অভিযান চালায়।

এসময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ৬ বোতল ফেনসিডিলসহ এজাজ মাহমুদ অনিক ও তার বন্ধু আমির হোসেন অভিকে আটক করে বিজিবি। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে রবিবার সকালে দৌলতপুর থানায় সোপর্দ করেছে বিজিবি।

মাদকসহ বিজিবি’র হাতে আটকের বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, বিজিবি’র অভিযানে ৬ বোতল ফেনসিডিলসহ আটক দু’জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে যার নং ২। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x