1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
অধ্যাপক শহীদুল ইসলামের জমি কিনে বিপাকে ব্যবসায়ী বুলবুল - সংবাদ সম্মেলনে অভিযোগ - Shomoyer Bangla Online TV
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

অধ্যাপক শহীদুল ইসলামের জমি কিনে বিপাকে ব্যবসায়ী বুলবুল – সংবাদ সম্মেলনে অভিযোগ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১০০ বার নিউজটি পড়া হয়েছে

অধ্যাপক শহীদুল ইসলামের জমি কিনে বিপাকে ব্যবসায়ী বুলবুল – সংবাদ সম্মেলনে অভিযোগ

ভেড়ামারা প্রতিনিধি ॥ কুষ্টিয়ার ভেড়ামারার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসেন বুলবুল অভিযোগ করছেন, তিনি কুষ্টিয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলামের কাছ থেকে একখন্ড জমি কিনে বিপাকে পড়েছেন।

তিনি জমি কেনার পর জমির বিক্রেতা জমি সরেজমিনে বুঝিয়ে না দেওয়াতে এখন জমির ক্রেতা জাকির হোসেন বুলবুল উক্ত জমির মালিকানা স্বত্ব দখলে যেতে পারছেন না। গত বুধবার রাত ৮ টায় তিনি এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে লিখিত বক্তব্যে এসমস্ত কথা বলেন।

এছাড়াও তিনি অভিযোগ করেন, উক্ত জমিতে নিজ উদ্যোগে বাউন্ডারি ওয়াল ও দুটি দোকান ঘর নির্মাণ করলেও রাতের আঁধারে প্রতিপক্ষরা তা ভেঙে গুড়িয়ে দেয়। তিনি বলেন, অধ্যাপক শহিদুল ইসলামের ভাই এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম আলম সংবাদ সম্মেলন করে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য সরবরাহ করছেন।

জাকির হোসেন বুলবুল তার প্রতিবাদ জানিয়ে বলেন, আমার বিরুদ্ধে যে ভিত্তিহীন তথ্য সরবরাহ করা হয়েছে তা আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা উক্তির মূলে সংবাদ সম্মেলন করা হয়েছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আসল ঘটনা, অধ্যাপক শহিদুল ইসলামের নিজ সম্পত্তি আমি বিধি মোতাবেক ক্রয় করি। তার মধ্যে ২৫ কাঠা মতো নিজের ক্রয়কৃত আর বাকি ৩ কাঠা বা তার একটু বেশি তার শরিকানা সম্পত্তি।

আমার নিজ নামে জমিতে বাউন্ডারী বা জমিটা ঘেরাও করি এবং জমিতে দুইটা দোকানঘর নির্মাণ করি। রাতের আঁধারে আমার জমির উপর নির্মিত বাউন্ডারি ও ঘেরাও ভেঙে ফেলা হয়েছে। এব্যাপারে আমি থানায় একটি জিডি করি। পরে রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে দুইটা দোকানঘর ভেঙে ফেলছে প্রতিপক্ষরা।

তিনি বলেন, জমি ক্রয় করা কি আমার অপরাধ? আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল বিধায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে বারবার বিচার চেয়ে আইনের দ্বারস্থ হচ্ছি। তারপরও থেমে নেই প্রতিপক্ষের হুমকি-ধামকি ও হামলার। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করে অপচেষ্টাকরীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশা করছি।

এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভেড়ামারা পৌর আওয়ামীলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল মুকুল। তিনি বলেন, ইতিপূর্বে এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম আলম সংবাদ সম্মেলনে তাঁর বিরুদ্ধেও মিথ্যাচার করেছেন। যা কাম্য নয়। মিথ্যাচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x