1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
আবদুল মতিন খসরু আর নেই - Shomoyer Bangla Online TV
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

আবদুল মতিন খসরু আর নেই

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২০ বার নিউজটি পড়া হয়েছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি আবদুল মতিন খসরু মারা গেছেন।বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।তার মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডেপুটি অ্যাটর্নি জেনালের এ এম আমিন উদ্নি মানিক

আব্দুল মতিন খসরুর প্রথম জানাজা আগামীকাল বৃহস্পতিবার সকালে হাইকোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এরপর তার মরদেহ কুমিল্লা নেয়া হবে। সেখানে বুড়িচং উপজেলার হাইস্কুল মাঠে দ্বিতীয় জানাজার পর তার নিজগ্রাম মিরপুরে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। প্রাথমিক ভাবে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারি অ্যাডভোকেট মহিন।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল মঙ্গলবার আবদুল মতিন খসরুকে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) লাইফ সাপোর্টে নেয়া হয়।

তার আগে গত ২৮ মার্চ রাতে আইসিইউতে নেয়া হয়েছিল করোনাভাইরাসে আক্রান্ত বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে। এরপর তার করোনা পরীক্ষা করা হয়েছিল, গত ১ এপ্রিল করোনার রিপোর্ট নেগেটিভ হয়। কিন্তু হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হয়। বর্তমানে তার অবস্থা সঙ্কটাপন্ন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x