1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
কুষ্টিয়ায় দ্বিতীয় স্ত্রীসহ তিন জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা - Shomoyer Bangla Online TV
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় দ্বিতীয় স্ত্রীসহ তিন জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা

প্রতিবেদকের নাম :
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩০৮ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় শিশুসহ তিনজনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। রোববার বেলা ১১টার দিকে শহরের কাস্টমস মোড়ে এ ঘটনা ঘটে। প্রকাশ্যে সড়কের পাশে নারী, পুরুষ ও শিশুকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে আটক করে হেফাজতে নিয়েছে।

জানায়ায়,হত্যাকাণ্ডে জড়িত এএসআই সৌমেন কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

রোববার বেলা ১১টার দিকে শহরের পিটিআই সড়কের কাস্টমস মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের সবার পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি।তবে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটারে নিহত যুবকের একজন বিকাশ সহকর্মী জানান,নিহত যুবক একজন বিকাশ কর্মীর ছিলেন।তার নাম শাকিল (২৮), কুষ্টিয়া কুমারখালীর উপজেলার নগর সওতা গ্রামের অধিবাসি বলে তিনি জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেলা ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কাস্টমস মোড়ে তিনতলা একটি ভবনের সামনে এক নারী চার বছরের ছেলেশিশুকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সেখানে এক পুরুষ ছিলেন। হঠাৎ এক ব্যক্তি প্রথমে ওই নারীর মাথায় গুলি করেন। এরপর পাশে থাকা পুরুষের মাথায় গুলি করেন। ভয়ে ছেলেশিশুটি দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করা হয়। আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন।

এরপর লোকজন জড়ো হয়ে ওই ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। জরুরি বিভাগের চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।এরপর অস্ত্রোপচারকক্ষে গুলিবিদ্ধ পুরুষ ও শিশুর মৃত্যু হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, গুলিবিদ্ধ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন, কুষ্টিয়া কাস্টমসমোড়ে মসজিদের পাশে একটি বাসা বাড়ির মধ্যে একজন যুবক ও একজন যুবতীকে এবং প্রকাশ্য দিবালোকে একটি শিশু সন্তান সহ তিনজনকে গুলি করেছে কুষ্টিয়া মিরপুর থানার হালসা ক্যাম্পের এএসআই সৌমেন। নিহত যুবকের নাম শাকিল খান (২৮) এবং শিশু সন্তানের নাম রবিন খান (৭) ।তিনি আরো জানান,শাকিল খান কুষ্টিয়ায় বিকাশ কর্মী হিসেবে কর্মরত ছিল।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্ত এএসআই সৌমেন কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে আসামী ঘাতক পুলিশের এ.এস.আই সৌমেন।নিহত আসমা খাতুন পুলিশ সৌমেনের ২য় স্ত্রী ।নিহত রবিন আসমা খাতুনের ১ম পক্ষের ছেলে। আসমার পরকী্য়া প্রেমিক এই নিহত বিকাশ কর্মী শাকিল।নিহত ৩ জনের বাড়ি কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামে।

আটক সৌমেন সম্প্রতি কুষ্টিয়ার মিরপুরের হালসা পুলিশ ক্যাম্প থেকে খুলনার ফুলতলায় বদলি হন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x