1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে এমপি’র চরাঞ্চলে কোটি টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন - Shomoyer Bangla Online TV
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

দৌলতপুরে এমপি’র চরাঞ্চলে কোটি টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৩৩ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে ১ কোটি ৭লাখ টাকা ব্যয়ে চরাঞ্চলে একটি মাটির রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৭ জুন সোমবার সকালে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এ রাস্তার নির্মাণ কাজ শুভ উদ্বোধন করেন।

এসময় ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক কবিরাজের সভাপতিত্বে প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আব্দুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ টিপু নেওয়াজ, চিলমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেলি দেওয়ান, রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মন্ডলসহ জমি দাতা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে প্রায় চার কিলোমিটার এই রাস্তাটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে এক কোটি সাত লাখ টাকা। প্রধান অতিথির বক্তব্যে এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ বলেন- নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চরবাসীর ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে পেরেছি ।

পদ্মা নদীর ভাগজোত পয়েন্টে একটি ব্রিজ নির্মাণের প্রক্রিয়া অব্যাহত রয়েছে। চরাঞ্চলের ৭০ হাজার মানুষের যাতাযাতের জন্য ফিলিপনগর থেকে চিলমারীর প্রায় ৪ কিলোমিটারের এই রাস্তাটির নির্মাণ কাজ শেষ হলে চরাঞ্চলের মানুষের শিক্ষা,কৃষি,চিকিৎসা সর্বোপরি জীবনযাত্রায় ব্যাপক পরিবর্তন আসবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x