1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে এমপি বাদশাহ্’র সংসদে দেওয়া ভাষনে খুশি এলাকাবাসী - Shomoyer Bangla Online TV
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

দৌলতপুরে এমপি বাদশাহ্’র সংসদে দেওয়া ভাষনে খুশি এলাকাবাসী

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২৩০ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি ঃ গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্ তার নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা ও বে-সরকারী শিক্ষকদের দীর্ঘদিনের প্রাণের দাবি এমপিও করণ ও জাতীয় করণের দাবি মহান জাতীয় সংসদে জোরালো ভাবে উপস্থাপন করতে দেখা গেছে।
মাননীয় সংসদ জনাব আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এর বক্তব্যে দৌলতপুরের আপামর জনসাধারণের আশা আকাংক্ষার প্রতিফলন ঘটেছে। রাতদিন সমানে রাস্তার মোড়ে মোড়ে মাইকে বাজানো হচ্ছে জাতীয় সংসদে দেওয়া এমপি মহোদয়ের আশার আলোর ভাষন, কুষ্টিয়ার অনেক এলাকায় চায়ের দোকান, ক্লাব, পার্টি অফিস,স্কুলের বারান্দায় বড় পর্দায় প্রদর্শিত হচ্ছে এই ভাষণ।
১৭ ই জুন, ২০২১ এ মাননীয় সংসদ সদস্যের বক্তব্যে একদিকে তুলে ধরেছেন স্থল বন্দরের প্রয়োজনীয়তা, অন্যদিকে দৌলতপুরে চার লেন রাস্তা সহ রেলপথের গুরুত্ব তুলে ধরেন। তাছাড়া ও ৮ লাখ জনগণের উপজেলায় ৫০ শয্যার হাসপাতাল কখনো পর্যাপ্ত নয়; সেজন্য সেটিকে ১০০ শয্যায় রূপান্তরিত ও একটি নার্সিং ইন্সটিটিউট করার দাবি তিনি তুলে ধরেন।
নদীভাঙ্গন এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর বদান্যতায় নদী রক্ষার বাঁধ ইতিপূর্বে আংশিক ভাবে নির্মিত হয়েছে। এখনো বেশ কিছু এলাকা বাঁধ নির্মাণের জন্য আকুল আবেদন জানান।
প্রায় শতবছর পরে চিলমারি এবং রামকৃষ্ণপুরে মাননীয় প্রধানমন্ত্রীর সুনজরের কারণে এবং এমপি মহাদয়ের উদ্যোগে বিদ্যুৎ পৌঁছেছে। কিন্তু এখনো মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন। সংযোগের কাজ তিনি শুরু করলেও গুরুত্বপূর্ণ জায়গায় ব্রিজের প্রয়োজনীয়তা তুলে ধরেন। পাশাপাশি তাঁর নিজ উপজেলায় যেন অসহায় মানুষের জন্য শতভাগ ভাতা বরাদ্দ হয় সে দাবি রাখেন। জাতীয় শিক্ষায় অনার্স এবং ডিগ্রি কলেজে বেতনের বৈষম্য একটি বড় সমস্যা বলে তা দ্রুত নিরসন করণ ও জাতীয় করণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন।
এ বিষয়ে দৌলতপুরের সবচেয়ে বড় বিদ্যাপিঠ দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন বলেন,তৃতীয় শিক্ষক ,অনার্স মাস্টার্স শিক্ষকদের এমপিও ভুক্তির জন্য মহান জাতীয় সংসদে কুষ্টিয়া-১এর মাননীয় সংসদ সদস্য জনাব আ কা ম সরোয়ার জাহান বাদশাহ মহোদয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেশে শিক্ষা ব্যবস্থা জাতীয় করণের আবেদন করে যুগোপযোগী বক্তব্য দেওয়ার জন্য দৌলতপুরের সকল শিক্ষক সমাজ মাননীয় সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন। শিক্ষক সমাজ আশাবাদী জননেত্রী শেখ হাসিনা মুজিববর্ষে শিক্ষাব্যবস্থা জাতীয় করণ করে নজির সৃষ্টি করবেন ইনশাল¬াহ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x