1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে প্রশাসনের কঠোর লকডাউন বৃদ্ধাগুলি দেখায়ে ভাইস চেয়ারম্যান চালাচ্ছে গরু-ছাগলের হাট - Shomoyer Bangla Online TV
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

দৌলতপুরে প্রশাসনের কঠোর লকডাউন বৃদ্ধাগুলি দেখায়ে ভাইস চেয়ারম্যান চালাচ্ছে গরু-ছাগলের হাট

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪৯৯ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে দেশের আইন-শৃংখলা ও প্রশাসনের কঠোর লকডাউন বৃদ্ধাগুলি দেখায়ে ভাইস চেয়ারম্যান সাক্কির আহাম্মেদ মথুরাপুরে চালাচ্ছে গরু-ছাগলের হাট এলাকাবাসীর অভিযোগ।

এলাকাবাসী জানায়, ৬ জুলাই মঙ্গলবারে উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কিরের নেতৃত্বে মথুরাপুরে চলছে এই গরু-ছাগলের হাটটি,এ সপ্তাহে লকডাউন চলাকালীন সময়েও চলেছে হাটটি।

এ দিকে উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, বিষয়টি তিনি জানেন না, যে মথুরাপুর গরুর হাট বসেছে। কিন্তু বিভিন্ন গণমাধ্যম কর্মী দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার কে জানান মথুরাপুরে বসে সাপ্তাহিক গরুর হাট।

এ দিকে দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার গরুর হাটে অভিযান পরিচালনা করেন,হাটটি বন্ধ করে দেন। এ সময় জাতীয় দৈনিক আজকের পত্রিকার দৌলতপুর প্রতিনিধি তামিম আদনান মথুরাপুর বাজারে কাঁচা বাজার করতে গিয়ে দেখেন উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করছে।

তিনি গরুর হাটে দাঁড়ানোর সাথে সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতে সাংবাদিকদের নানা ভাষায় গালাগালি করেন, এক পর্যায়ে তামিম আদনান কে গালাগালি করেন।

এ এদিকে মথুরাপুর এলাকার একাধীক সচেতন মানুষ দাবি করেন, গত সপ্তাহে লকডাউন চলাকালীন সময়ে উপজেলা প্রশাসনকে জানানো হলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করেননি। মুঠোফোনে উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিট করেননি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, গরুর হাটের খবর পেয়ে আমি হাট বন্ধের জন্য অভিযান পরিচালনা করেছি। তবে সাংবাদিকে লাঞ্ছিত করার ঘটনা প্রথমে এড়িয়ে যান, তিনি পরে জানান, একটু কথা কাটাকাটি হয়েছে আমিতো নিষেধ করলাম। জনপ্রতিনিধি যদি এমন করে আমরা কি করবো বলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x