1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে বিএটিবি’র উদ্যোগে চাষীদের করোনা টিকার রেজিস্ট্রেশন সহযোগীতা - Shomoyer Bangla Online TV
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

দৌলতপুরে বিএটিবি’র উদ্যোগে চাষীদের করোনা টিকার রেজিস্ট্রেশন সহযোগীতা

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৫৫ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানির (বিএটিবি) আল্লারদর্গা লীফ রিজিওনের উদ্যোগে প্রযুক্তির বাইরে থাকা সাধারণ চাষীদের ভ্যাকসিন সেবার আওতায় আনতে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম সহযোগীতা শুরু হয়েছে।

জানাগেছে, সরকারের করোনা ভ্যাকসিনের কর্মসূচির অংশ হিসাবে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানির (বিএটিবি) আল্লারদর্গা লীফ রিজিওনের উদ্যোগে সামাজিক দুরুত্ব বজায় রেখে বিভিন্ন আইপিএম ক্লাবে কোম্পানির চুক্তিকৃত সকল চাষী যারা ২৫ বছরের উর্ধে যারা ভ্যাকসিন রেজিস্ট্রেশন সেবার বাইরে ছিল তাদের গত ২৬ জুলাই থেকে অনলাইন রেজিস্ট্রেশন করে পর্যায় ক্রমে তাদের এর আওতায় আনা সম্ভব হচ্ছে। এ কার্যক্রম এখনো চলমান রয়েছে।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানির (বিএটিবি) আল্লারদর্গা লীফ রিজিওনের রিজিওনাল লীফ ম্যানেজার শেখ শরীফুল ইসলাম শনিবার সকালে সাংবাদিকদের জানান, যেহেতু অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন গ্রহণের সুযোগ নেই; তাই কোম্পানরি সাধারণ চাষীদের সুবিধার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

আমরা লক্ষ্য করেছি দৌলতপুরে এ পর্যন্ত যারাই টিকা গ্রহন করেছেন তারা বেশিরভাগই সচ্ছল ও প্রযুক্তি সম্পর্কে ধারণা রাখেন। কিন্তু প্রযুক্তির বাইরে থাকা মানুষদের এখনো স্বতঃস্ফূর্তভাবে টিকার আওতায় আনা সম্ভব হয়নি। অনেক মানুষের কাছে টিকা না নেওয়ার কারণ জানতে চাইলে অনলাইন রেজিস্ট্রেশন নিয়ে জটিলতার কথা বলেছেন। এ অবস্থায় তাদের জটিলতা কমাতে আল্লারদর্গা লীফ রিজিওনের উদ্যোগে এই সেবামূলক কার্যক্রম চালু করা হয়েছে।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানির (বিএটিবি) আল্লারদর্গা লীফ রিজিওনের সকল চাষী যতদিন ভ্যাকসিনের আওতায় না আসছে, ততদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানির (বিএটিবি) আল্লারদর্গা লীফ রিজিওনের এমন মহতি উদ্যোগ কে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকাবাসী স্বাগত জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x