1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন - Shomoyer Bangla Online TV
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৯৮ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি, সাবেক এম.পি বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখার সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ আফাজ উদ্দিন বিশ্বাস ১৮ জুলাই রবিবার রাত ১.৪০ ঘটিকায় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী এবং সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা গভীর ভাবে শোকাহত হন।

এলাকার জনগণ মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন, মহান আল্লাহতালা উনাকে বেহেস্ত নসিব করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। রবিবার বাদ আছর তারাগুনিয়া ফুটবল মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়, নামাজে জানাযা শেষে তাকে পরিবারিক গোরস্থানে স্ত্রীর পাশে দাফন করা হয়,মৃত্যু কালে তিনি ৩ পুত্র ৪ কন্যা সহ অশংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।। হাজার হাজার নেতা কর্মী ও সাধারণ মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন।

সাবেক এমপি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধূরী জানাজায় অংশ গ্রহণ করেন, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের আত্বার মাগফেরাত কামনা করেন।

প্রকাশ বর্তমান উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুনের মা ও আফাজ উদ্দীনের স্ত্রী মনোয়ারা বেগম আলো (৬৫) বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ জুলাই বৃহস্পতিবার সকাল ০৬ঃ১০ মিনিটে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তিনিরা উভয়ে কোরোনা ভাইরাসের আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ ভর্তি হন ও নিবিড় পর্যবেক্ষণে ছিলেন, এবং ঐ হাসপাতালে ইন্তেকাল করেছেন।

উল্লেখ্য গত ২৩ জুন কোরোনা ভাইরাসে আক্রান্ত হয়ে, দৌলতপুর সাবেক এমপি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দীন আহাম্মেদ ও তার স্ত্রী মনোয়ারা বেগম আলো ঢাকার (পিজি হাসপাতালে) বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে আই.সি.ইউ’তে চিকিৎসাধীন ছিলেন, মনোয়ারা বেগম মারা যাওয়ার পরে আফাজ উদ্দীনকে স্কয়ার হাসপাতালে ভর্তি করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব কুষ্টিয়া জেলার মাটি ও মানুষের নেতা জননেতা মাহবুব আলম হানিফ সাহেব এর আস্থাভাজন ব্যক্তিত্ব ছিলেন সাবেক সংসদ সদস্য, দৌলতপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা আফাজ উদ্দিন বিশ্বাস।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x