1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে ৩৮০জন মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা থেকে বঞ্চিত - Shomoyer Bangla Online TV
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:০৬ অপরাহ্ন

দৌলতপুরে ৩৮০জন মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা থেকে বঞ্চিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৪৯ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সমাজসেবা কর্মকর্তার গাফিলতির কারণে ৩৮০জন বীর মুক্তিযোদ্ধা ৩মাস সম্মানী ভাতা থেকে বঞ্চিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় উপজেলার মূল সড়কে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন নুর মোহাম্মদ (অবঃ), বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা কাউছার আলী, আবু আফফান, আব্দুস সাত্তার প্রমুখ। এসময় বক্তারা বলেন, আমরা ভারতীয় তালিকাভূক্ত মুক্তিযোদ্ধা হয়েও ৩৮০জনের বেশি বীর মুক্তিযোদ্ধাগণ গত জানুয়ারী ২০২১ থেকে মার্চ ২০২১ পর্যন্ত তিন মাস সম্মানী ভাতা পাইনি।

উপজেলা সমাজসেবা অফিসার আতাউর রহমানের গাফিলতির কারনে আমরা আমাদের প্রাপ্য সম্মানী ভাতা থেকে বঞ্চিত । বক্তারা আরো বলেন, সমাজসেবা কর্মকর্তা মুক্তিযোদ্ধাদের হয়রানি করার জন্যই মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা বন্ধ করে রেখেছে । বীর মুক্তিযোদ্ধাগণ দাবী করেন, ইতিমধ্যে তাদের এমআইএস (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিষ্টেম) সম্পন্ন করলেও সমাজ সেবা অফিস থেকে সংশ্লিষ্ট দপ্তরে এ সকল মুক্তিযোদ্ধাদের ভুল তথ্য প্রেরণ করার কারণে তারা ভাতা পাচ্ছেন না।

সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমানের সাথে কথা বলার চেষ্টায় একাধিকবার ফোন করেও কোন লাভ হয়নি।এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন কিছু ভুল তথ্যের কারণে যে সকল মুক্তিযোদ্ধাগণের টাকা ফেরত গেছে খুব শ্রীঘ্রই এ বিষয়টির সমাধান করার চেষ্টা করা হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x