1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
সুস্থ জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই- ডিসি সাইদুল ইসলাম - Shomoyer Bangla Online TV
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৩২ অপরাহ্ন

সুস্থ জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই- ডিসি সাইদুল ইসলাম

কুষ্টিয়া প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৮৯ বার নিউজটি পড়া হয়েছে

 

গতকাল সকাল ১০ টায় কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও ক্রিকেট উপ-পর্ষদের সভাপতি বিজ্ঞ পিপি এ্যাড. অনুপ কুমার নন্দীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার মোহাম্মদ সাইদুল ইসলাম। এসময় তাঁর বক্তব্যে বলেন, সুস্থ জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা শরীর ও মন দুটোই ভালো রাখে। তাই নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খাইরুল আলম। তিনি তার বক্তব্যে বলেন, খেলাধুলা শিশুদের সুস্থ মানসিক বিকাশ, মননশীলতা, সৃজনশীলতা, কল্পনাশক্তিসহ কর্মদক্ষতা বৃদ্ধি করে। এছাড়া মানুষের সুন্দর শারীরিক গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। জীবন সংগ্রামে খেলাধুলাই পারে মানুষ কে উপযুক্ত করে গড়ে তুলতে। তাই খেলাধুলার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহম্মেদ সাদাত, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা ফরহাদুর রেজা মুন্না, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জহুরুল হক চৌধুরী রঞ্জু, মকবুল হোসেন লাভলু, সেখ সুলতান আহমেদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক এ্যাড. মোসাদ্দেক আলী মনি, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, নির্বাহী সদস্য সামসুদ্দিন বিশ্বাস সামু, স্বপন কুমার সাহা শংকর, হাবিবুর রহমান বাপ্পি, আনিসুর রহমান আনিস, আফরোজা আক্তার ডিউ, জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাদাত উল আনাম পলাশ। লীগে মোট ৪ টি দল অংশগ্রহণ করবে, উদ্বোধনী ম্যাচে যশোরের বিপক্ষে মাগুরা অংশগ্রহণ করে। যশোর জেলা প্রথমে ব্যাট করতে নেমে ২৫৫ রান সংগ্রহ করে জবাবে মাগুরা জেলা সব কয়টি উইকেট হারিয়ে ১৭১ রান করে। খেলা যশোর জেলা ৮৪ রানে জয়লাভ করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x